সেপটিক ট্যাংকের বিষাক্ত গ্যাসে ৩ শ্রমিকের মৃত্যু

0
12

নরসিংদীর মাধবদীতে একটি মাদরাসার সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে মাধবদী থানার নূরালাপুর ইউনিয়নের গদাইরচর এলাকায় আছিয়া ইসলামীয়া আলিম মাদরাসায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুজ্জামান। নিহতরা হলেন নরসিংদী পৌরসভার বাসাইল এলাকার এরশাদ মিয়ার ছেলে জাহিদ মিয়া (৩০), উত্তর সাটিরপাড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে বায়েজীদ (২২) ও মাধবদী থানার গদাইরচর কাউছার মিয়ার ছেলে মো. আনিছ মিয়া (১৫)। এর মধ্যে নিহত জাহিদ ও বায়েজীদ পেশায় রঙ মিস্ত্রি।

পুলিশ জানায়, গদাইরচর এলাকায় আছিয়া ইসলামীয়া আলিম মাদরাসার নতুন ভবনের নির্মাণ কাজ চলছে। জাহিদ ও বায়েজীদ সকালে রঙের কাজ করতে মাদরাসায় আসেন। দুপুরের পর কাজ করার সময় তাদের একজনের রঙ করার ব্রাশ সেপটিক ট্যাংকে পড়ে যায়। তখন তিনি সেপটিক ট্যাংকে নামলে বিষাক্ত গ্যাসের প্রভাবে চিৎকার শুরু করলে তাকে বাঁচাতে আরেকজন ও সর্বশেষ আনিছ মিয়া সেফটিক ট্যাংকে নেমে মারা যান। বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে।

ওসি রফিকুজ্জামান বলেন, নিহতদের মধ্যে দুজন রঙ মিস্ত্রি ও আরেকজন স্থানীয়। তারা মাদরাসার নির্মাণাধীন ভবনে কাজ করতে গিয়ে সেপটিক ট্যাংকে পড়ে গিয়ে বিষাক্ত গ্যাসে মারা গেছেন। নিহতদের লাশ ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খবরসূত্রঃ কালের কণ্ঠ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here