ভারতীয় ধারাভাষ্যকারের ভুল ধরিয়ে দিলেন সাকিব

0
56

আনজুমা চোপড়া একজন ভারতীয় ধারাভাষ্যকার। অস্ট্রেলিয়া-বাংলাদেশ সিরিজের কমেন্ট্রি বক্সে থাকা দুই বিদেশির মধ্যে তিনি একজন। সবসময় বাংলাদেশি ধারাভাষ্যকারদের ভুল ধরিয়ে দেওয়া নিয়ে বেশ আলোচিত হয়েছিলেন তিনি। অনেকেই তার প্রশংসাও করেছে খুব। কিন্তু তিনিও যে ভুল করেন না তা কিন্তু না। তার ভুল ধরিয়ে দিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

পাঁচ ম্যাচ সিরিজের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় ব্যবধানে জিতেছে বাংলাদেশ। বল হাতে ৩ ওভার চার বলে রান দিলেন মাত্র নয়। আর উইকেট নিলেন চারটি। শুধু কি তাই? না তাই না, একই সঙ্গে ক্রিকেটে বিশ্বের একমাত্র ক্রিকেটার হিসেবে এক হাজার রান ও একশো উইকেট শিকারের রেকর্ড গড়েছেন তিনি।

সাকিবের রেকর্ড গড়া দিনে তিনি ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হন। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এটি তার চতুর্থ ম্যান অব দ্য সিরিজ। ম্যাচ শেষে পুরস্কার বিরতণী অনুষ্ঠানে আসেন সাকিব। এ সময় তাকে ভারতীয় ধারাভাষ্যকার আনজুম চোপড়া বলেন, ‘টি-টোয়েন্টিতে প্রথম বাংলাদেশি হিসেবে এক হাজার রান ও ১০০ উইকেট, অভিনন্দন।’ কিন্তু শুধু কি বাংলাদেশি? তা ঠিক জানতেন না হয়তো আনজুমা।

আনজুমকে সেটাই মনে করিয়ে দিলেন সাকিব। সাকিবকে দ্বিতীয় ধরে লাসিথ মালিঙ্গার কথা মনে করিয়ে দেওয়া হলে সাকিব বলেন, ‘আমার মনে হয় না সে এক হাজার রান করেছে!’ নিজের ভুলটা নিজেই তখন বুঝতে পারেন আনজুম। এরপর বললেন, ‘ভালোই রেকর্ডের খবর রাখো দেখি!’ সাকিবও বললেন, ‘মাঝে মাঝে রাখি’।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here